ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

কাউখালীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার 

কাউখালীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার 

পিরোজপুরের কাউখালীতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

উপজেলার সদর ইউনিয়নের গান্ডতা গ্রামের মাসুম দোকানদারের মেয়ে মুমু আক্তার (১২) শনিবার ১৯ অক্টোবর দিবাগত রাতে ঘরের আড়ায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই সময় ঘরে কোন লোক ছিল না। ছোট বোন অসুস্থ হয়ে পড়লে মুমুর মা তাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে যায়। এ সময় তার বাবা প্রতিদিনের মত তার ব্যবসার কাজে দোকানে ছিল। মুমুর বাবা মাসুম মোল্লা দোকান থেকে ঘরে এসে তার মেয়েকে ঘরের দরজা খুলে দেওয়ার জন্য ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের ভিতরে জানালা খুলে দেখতে পায় তার মেয়ে আড়ায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তার ডাক চিৎকারে এলাকাবাসী এসে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উল্লেখ্য মুমু আক্তার স্থানীয় গান্ডতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিলেন।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেহেনা আক্তার বলেন, মুমু খুবই ভালো ছাত্রী ছিলেন, ক্লাসে তার রোল ১ ছিল। স্থানীয় সূত্র জানা গেছে, মুমু শরীরের রং ছিল কালো। অনেকে তাকে কালোজিরা বা কালি মুমু বলে ডাকত। সাধারণ মানুষের এই জাতীয় আচরণে সে সবসময় কষ্ট পাইত। সে গলায় ফাঁস দেওয়ার আগে চিরকুটে লিখে আত্মহত্যা করেছে। মানুষের আচরণ তার রাগের কারণ এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে অনেকে মনে করেন।

সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সোলায়মান জানান, এলাকা বাসীর মাধ্যমে খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

কাউখালী,স্কুল ছাত্রী,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত